পিঙ্ক ড্রেসের মেকআপ টিপস

পিঙ্ক ড্রেসের মেকআপ টিপস

পিঙ্ক কালার সবারই পছন্দের শীর্ষে থাকে। আপনার ওয়ার্ডরোবের মধ্যে একটা না একটা পিঙ্ক ড্রেস পেয়েই যাবেন। পিঙ্ক ড্রেসের সাথে কেমন মেকআপ করবেন ?

আইশ্যাডো-

পিঙ্ক বেশ ব্রাইট কালার। তাই আইশ্যাডোর কালার নিউট্রাল হওয়া উচিত। আপনার পিঙ্ক ড্রেসের সাথে যদি আইশ্যাডোও পিঙ্ক ব্যবহার করেন তাহলে ভালো লাগবে না। চেষ্টা করুন ন্যুড আইশ্যাডো ব্যবহার করতে। যদি পিঙ্ক কালারের প্লেইন ড্রেস পড়েন তাহলে ন্যুড আইশ্যাডোর ভিন্ন কোন কালার থেকে কিছুটা শিমারি বেছে নিন। আর যদি পিঙ্ক এর সাথে অন্য কোন কালার পরেন তাহলে ম্যাট আইশ্যাডো বেছে নিন।

কাজল-

যেহেতু ন্যুড আইশ্যাডো ব্যবহার করছেন তাই চোখের ক্ষেত্রে গাঢ় আউটলাইন তৈরি করতে হবে। আপনার চোখের আপার এবং লোয়ার ল্যাশ লাইনে ঘন কালো কাজল ব্যবহার করুন।

ব্লাশ অন-

আপনার পিঙ্ক ড্রেসটি অনেক ব্রাইট তাই চিকস এ খুব বেশী কালার ব্যবহার করবেন না। পিঙ্ক এর কালারের মধ্যে থেকে ন্যাচারাল কালার এবং ম্যাট কালার ব্যবহার করুন। এর ফলে চিকস পারফেক্ট লাগবে আবার মেকআপও কড়া মনে হবে না।

লিপস্টিক-

আপনার পুরো মেকআপই যেহেতু ন্যাচারাল এবং লাইট করেছেন, আপনার ঠোঁটে আকর্ষনীয় কোন কালার ব্যবহার করুন। আপনি কোন লাউড বা ডার্ক পিঙ্ক কালার ব্যবহার করতে পারেন। আর যদি মাল্টিকালারের পিঙ্ক ড্রেস পরে থাকেন তাহলে আপনি ন্যুড লিপস্টিকও ব্যবহার করতে পারেন।

 

ছবিঃ সংগৃহীত