ল্যাকমের দারুন ১০টি লিপস্টিক শেড

ল্যাকমের দারুন ১০টি লিপস্টিক শেড

লিপস্টিক ব্যবহারের ক্ষেত্রে ল্যাকমে ব্র্যান্ডটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, ল্যাকমের আছে বিভিন্ন শেডের দারুন সম্ভার, সেখানে ম্যাট থেকে ক্রিমি সব ধরনের কালেকশনই আছে, তবে কিনতে গেলে অনেক শেডের মধ্যে দোকানে যেয়ে দ্বিধার মধ্যে থাকতে হয় কোন লিপস্টিক আপনি পছন্দ করবেন, তাহলে এখান থেকে আপনি কিছুটা ধারনা নিতে পারেন ল্যাকমের এই শেড গুলো যদি আপনার কাছে আকর্ষনীয় মনে হয়।

১. ল্যাকমে রানওয়ে রেড (Lakme Runway Red)-

এটি খাবার খাওয়ার পরেও ঠোঁট থেকে মুছে যাবে না। সাধারণত ঠোঁটে লাগানোর ৬ ঘন্টা লাস্টিং করে, তবে খাওয়ার পর লিপস্টিকের লাল রং কিছুটা হালকা হবে তবে তারপরও ৩ ঘন্টা লাস্টিং করবে। এটা দেখতে ম্যাট লিপস্টিক এর মতো কিন্তু খুব সহজেই লাগানো যায় এবং ঠোঁটের শেপ আকা যায়।

২. ল্যাকমে অ্যাবসিলিউট ক্রিম লিপস্টিক–রয়েল রাফ (Lakme Absolute Crème Lipstick-Royal Rouge)-

ফর্সা ত্বক এবং উজ্জ্বল শ্যাম বর্নের নারীদের জন্য এই শেডটি দারুন। পিঙ্ক এবং পিচ কালারের সমন্বয়ের এই শেডটি লাগালে খুব উজ্জ্বল লাগে। এর লাস্টিং পাওয়ার ৩ ঘন্টার বেশী। কারো কারো কাছে এটি বেশ ড্রাই মনে হতে পারে, লাগানোর পর সময়ের সাথে সাথে এটি আর বেশী ড্রাই হয়ে যায়। নরমাল ত্বকের জন্য সমস্যা কম তবে যাদের ত্বক শুস্ক তাদের এর উপরে কিছুটা গ্লস লাগিয়ে নিলে ড্রাই হয়ে যাবার ভাবনা থাকবে না।

৩. ল্যাকমে অ্যাবসিলিউট লিপ টিন্ট-পিঙ্ক সরবেট এবং ক্যান্ডি কিস(Lakme Absolute Lip Tint-Pink Sorbet and Candy Kiss)-

পিঙ্ক সরবেট শেডটি উজ্জ্বল পিঙ্ক কালারের যে কোন মেয়েরই ভালো লাগবে। আর ক্যান্ডি কিস অরেঞ্জ এবং পিচ কালারের সমন্বয়ে তৈরি। এই লিপ টিন্ট বেশ ময়েশ্চারাইজিং এবং ঠোঁটে স্মুথলি লাগানো যায়। শুস্ক ত্বকের জন্যে বেশ ভালো ময়েশ্চারাইজারযুক্ত লিপস্টিক।

৪. ল্যাকমে নাইন টু ফাইভ লিপ কালার-পিঙ্ক ব্যুরো (Lakme 9 to 5 Lip Color-Pink Bureau)-

এটি কোরাল পিঙ্ক কালারের সাথে গোল্ডেন শিমার আছে, ঠোঁটে লাগালে সহজেই দৃশ্যমান হয়। লিপস্টিক বেশ ক্রিমি, সহজেই সেট হয় এবং ড্রাই হবে না।

৫. ল্যাকমে নাইন টু ফাইভ লিপ কালার-পিঙ্ক কলার Lakme 9 to 5 Lip Color-Pink Colar)-

এই লিপস্টিক ঠোঁটে লাগানোর পর কোন খাবার না খেলে ৪ ঘন্টা লাস্টিং করবে আর খাবার খেলে ২ ঘন্টা লাস্টিং করবে। এটি ম্যাট ফিনিশিং দিবে, এবং আপনার আগের ব্যবহার করা যে কোন ম্যাট লিপস্টিক এর চাইতে ভালো লাগবে।

৬. ল্যাকমে নাইন টু ফাইভ স্কারলেট ড্রিল লিপস্টিক (Lakme 9 to 5 Scarlet Drill Lipstick)-

এই শেডটি অরেঞ্জ কালারের সাথে কিছুটা পিঙ্ক মিশিয়ে করা হয়েছে। যাদের ত্বক ইয়েলো টোনের বা হলুদাভ তাদের জন্যে এই শেডটি ভালো লাগবে।

৭. ল্যাকমে অ্যাসিলিউট লিপ টিন্ট-অরেঞ্জ টিজ (Lakme Absolute Lip Tint-Orange Tease)-

এটি বেশ ক্রিমি।

৮. ল্যাকমে এনরিচ ‍সাটিনস লিপস্টিক শেড #১৪৯ (Lakme Enrich Satins Lipstick Shade No-149)-

এটি সফট এবং ক্রিমি ফিনিশিং দিবে, শেডটি উজ্জ্বল রাশবেরি পিঙ্ক সাথে আছে হালকা শিমার।

৯. ল্যাকমে এনরিচ ‍সাটিনস লিপস্টিক শেড #১৪১ (Lakme Enrich Satins Lipstick Shade No-141)-

এটি বেশ ক্রিমি ফিনিশিং দিবে, এর মধ্যে গোল্ডেন শিমার আছে, শেডটি পিচ ন্যুড। এটি হালকা বেস মেকআপের সাথে অনায়াসে ন্যুড মেকআপ লুক পেতে ব্যবহার করা যাবে।

১০. ল্যাকমে এনরিচ ‍সাটিনস লিপস্টিক শেড #৩৫২ চেরি (Lakme Enrich Satins Lipstick Shade No-352 Cherry)-

এর লাস্টিং পাওয়ার চমৎকার, প্রায় ৫ ঘন্টার মতো। এটি বেশ ক্রিমি এবং গাঢ় কালার তাই হালকা সোয়াইপে ব্যবহার করতে হবে, অথবা লিপ ব্রাশের সাহায্যে লাগিয়ে ট্যিসু চেপে ধরে বাড়তি রংটি তুলে ফেলতে হবে। তবে শেডটি বেশ হট।

 

ছবিঃ সংগৃহীত